8.7 C
Indian
Wednesday, May 22, 2024

ব্রিজ ভূষণ সিং জামিন: মহিলা কুস্তিগীরদের বিরুদ্ধে হয়রানির মামলায় ব্রিজ ভূষণ সিংকে বড় স্বস্তি, আদালত থেকে নিয়মিত জামিন পান

Date:

Share:


ব্রিজ ভূষণ সিং জামিন: নারী কুস্তিগীরদের হেনস্থার মামলায় বড়সড় স্বস্তি পেয়েছেন ব্রিজভূষণ শরণ সিং। ২৫,০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি। জামিন দেওয়ার সময় আদালত শর্ত দেয় যে, ব্রিজভূষণ না জানিয়ে দেশের বাইরে যাবেন না, সাক্ষীদের প্রভাবিত করবেন না।

সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, শুনানির সময় দিল্লি পুলিশের তরফে পাবলিক প্রসিকিউটর আদালতকে বলেছিলেন যে অভিযুক্তদের আইন অনুযায়ী বিচার করা উচিত এবং ত্রাণের জন্য কিছু শর্ত আরোপ করা উচিত।

আদালতে কী কী যুক্তি দেওয়া হয়েছিল?

জামিন আবেদনের বিরোধিতা করছেন কি না- এমন প্রশ্নের জবাবে আদালত বলেন, আমি বিরোধিতা করছি না সমর্থনও করছি না। তিনি আদালতকে বলেন, ‘আবেদনটি আইন ও সুপ্রিম কোর্টের দেওয়া আদেশ অনুযায়ী নিষ্পত্তি করতে হবে।

কুস্তিগীরদের পক্ষে উপস্থিত আইনজীবী আবেদনের বিরোধিতা করে বলেছেন যে অভিযুক্ত অত্যন্ত প্রভাবশালী। তিনি আদালতকে বলেন, “জামিন দেওয়া উচিত নয়। যদি এটি অনুমোদিত হয়, তাহলে কঠোর শর্ত আরোপ করা উচিত। সময়ে সময়ে সাক্ষীদের সাথে যোগাযোগ করা হয়েছে, তবে কোন হুমকি নেই।”

অভিযুক্তের আইনজীবী আদালতকে বলেছেন, তিনি সব শর্ত মেনে চলবেন। আসামিপক্ষের আইনজীবী আদালতকে বলেন, “কোনও হুমকি ইত্যাদি থাকবে না। আইন খুবই পরিষ্কার। তাকে জামিন দেওয়া উচিত, আমি শর্ত মেনে চলার অঙ্গীকার করছি।”

পুলিশ কর্ম

এ মামলায় পুলিশ ১৫৯৯ পৃষ্ঠার চার্জশিট দাখিল করেছে। যেখানে অভিযুক্ত ব্রিজভূষণ শরণ সিং এবং ডব্লিউএফআই সেক্রেটারি বিনোদ তোমরের বিরুদ্ধে মামলার উল্লেখ রয়েছে। এই চার্জশিটে মোট ৪৪ জন সাক্ষী রয়েছে। চার্জশিটে মোট ১০৮ জনের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। যেখানে ১৫ জন বিক্ষুব্ধ কুস্তিগীরদের সমর্থনে বক্তব্য দিয়েছেন।

আরও পড়ুন: ব্রিজভূষণ সিংয়ের বিরুদ্ধে চার্জশিট: যৌন হয়রানির 10টি মামলা, 44 জন সাক্ষী, স্পর্শ করা থেকে স্টাকিং পর্যন্ত অভিযোগ

Subscribe to our magazine

━ more like this

Lok Sabha Elections 2024 Maneka Gandhi Sultanpur Seat Raghuraj Pratap Singh Samajwadi Party Chandra Bhadra Singh

'झाड़ू को ही वोट करेंगे राहुल गांधी, केजरीवाल करेंगे कांग्रेस को मतदान', दिल्ली की रैली में बोले राघव चड्ढा

Elections 2024: 'सोनिया गांधी कैसे दिया जा सकता है तेलंगाना सरकार के कार्यक्रम में निमंत्रण?' बोले BJP नेता किशन रेड्डी

<p style="text-align: justify;"><strong>Lok Sabha Elections 2024:</strong> केंद्रीय मंत्री और तेलंगाना बीजेपी के अध्यक्ष जी किशन रेड्डी ने दो जून को प्रस्तावित राज्य स्थापना...
AdvertisementAdvertisementAdvertisementAdvertisementAdvertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here