8.7 C
Indian
Wednesday, May 22, 2024

মণিপুর সহিংসতা বিজেপি রবিশঙ্কর প্রসাদ সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন

Date:

Share:


বিজেপি মণিপুর সহিংসতা: মণিপুরে দুই মহিলার সাথে লজ্জাজনক কাজের জন্য কংগ্রেস এবং অন্যান্য বিরোধী দলগুলি মোদী সরকারকে আক্রমণ করছে। বিরোধী দলগুলি সংসদে বিবৃতি দেওয়ার জন্য প্রধানমন্ত্রী মোদীকে দাবি করছে। এদিকে সংবাদ সম্মেলন করে বিরোধী দলগুলোর ওপর প্রশ্ন তুলেছে বিজেপি।

প্রবীণ বিজেপি নেতা রবিশঙ্কর প্রসাদ বলেছেন যে সরকার মণিপুর নিয়ে আলোচনার জন্য প্রস্তুত। এটি আমাদের জন্য একটি গুরুতর বিষয়। কোন নিয়মে এটা নিয়ে আলোচনা করা উচিত তা কংগ্রেস বুঝতে পারছে না। সকালে প্রধানমন্ত্রী যখন এ ঘটনায় বক্তব্য দেন, তখন দেশে একটি অংশীদারিত্ব থাকা উচিত ছিল। তারা এখন কি চায়?

বিজেপি নেতা রবিশঙ্কর বলেছেন, “আমরা চাই কংগ্রেস হাউস চলুক, কংগ্রেস বিতর্ক করতে চায় না।”

কংগ্রেস নেতা জয়রাম রমেশ টুইট করেছেন, “বর্ষা অধিবেশনের প্রথম দিনে, সংসদের উভয় কক্ষ শোরগোলে ডুবে গেল। এটি ঘটেছে কারণ মোদি সরকার 3 মে-এর পর মণিপুর পরিস্থিতি নিয়ে সংসদের অভ্যন্তরে প্রধানমন্ত্রীর অবিলম্বে আলোচনা এবং বিবৃতি দেওয়ার জন্য ভারতের দাবিতে রাজি হয়নি। উভয় কক্ষের বৈঠকের আগে প্রধানমন্ত্রী সংসদের বাইরে থেকে গণমাধ্যমের মাধ্যমে দেশকে বার্তা দেওয়াই বেশি সঙ্গত মনে করেন। কীভাবে এবং কেন তথাকথিত ডাবল ইঞ্জিন সরকার এত বড় মানবিক ট্র্যাজেডির অনুমতি দিয়েছে, যা মণিপুরের ভঙ্গুর সামাজিক কাঠামোকে সম্পূর্ণরূপে ধ্বংস করেছে সে সম্পর্কে তার বার্তা নিজেই নীরব।

Subscribe to our magazine

━ more like this

Elections 2024: 'सोनिया गांधी कैसे दिया जा सकता है तेलंगाना सरकार के कार्यक्रम में निमंत्रण?' बोले BJP नेता किशन रेड्डी

<p style="text-align: justify;"><strong>Lok Sabha Elections 2024:</strong> केंद्रीय मंत्री और तेलंगाना बीजेपी के अध्यक्ष जी किशन रेड्डी ने दो जून को प्रस्तावित राज्य स्थापना...

Video. Latest news bulletin | May 22nd – Evening

Updated: 22/05/2024 - 18:00 ...
AdvertisementAdvertisementAdvertisementAdvertisementAdvertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here